কুরুলুস উসমান সিজন ০৩ কত পর্বে শেষ হবে?

কুরুলুস উসমান সিজন ০৩ কত পর্বে শেষ হবে?

১০ বছর পরবর্তী ঘটনাপ্রবাহ নিয়ে এগিয়ে যাচ্ছে কুরুলুস উসমান সিজন ০৩। গত সপ্তাহে এই জনপ্রিয় সিরিজের ৯৩ নং পর্বটি প্রচারিত হয়েছে। একযুগের কাছাকাছি সময় এগিয়ে সিরিজে উসমান বে’র বয়সে পরিবর্তন আনা হয়েছে। সাথে যুক্ত করা হয়েছে, উসমান বে’র দুই সন্তান উরহান, আলাউদ্দিন এবং একমাত্র মেয়ে ফাতেমাকে। দিরিলিস আরতুগ্রুল সিরিজ থেকে কুরুলুস উসমান সিজন ০৩ পর্যন্ত মোট ৮ বছর পর্দায় থেকে বিদায় নিয়েছেন — সেলজান হাতুন চরিত্রের অভিনেতা দিদেম বালচিন।

কুরুলুস উসমান সিজন ০৩ ইনেগুল বিজয় এবং এর পরবর্তী কিছু ঘটনা তুলে ধরবে এবং সবশেষে উসমান বে’র ঐতিহাসিক স্বাধীনতা ঘোষণাও এই সিজনে ঘটবে। উসমান বে’র স্বাধীনতা ঘোষণার মধ্যে দিয়েই শেষ হবে এই সিজন।
অর্থাৎ নিযামে আলেমের লক্ষ্যে উসমান বে’র প্রথম পদক্ষেপ এই সিজনেই আমরা দেখতে পাবো।

অধীন আগ্রহে প্রতি পর্বের অপেক্ষায় থাকা দর্শকবৃন্দের মধ্যে অনেকেই জানতে কৌতুহলী যে, সিজন ০৩ হবে শেষ হতে যাচ্ছে? সকলের অবগতির জন্য জানিয়ে রাখি, অধিক সম্ভাব্য কুরুলুস উসমান সিজন ০৩ ভলিউম ৯৮ এ শেষ হবে। উসমান বে’র স্বাধীনতা ঘোষণা এবং আরো শক্তিশালী হওয়ার মধ্যে দিয়ে এই সিজন ইতি টানবে।

যথারীতি কুরুলুস উসমান সিজন ০৪ আগামী বছর কিংবা এই বছরের শেষের দিকে আবারও পর্দায় ফিরবে। নতুন পরিবেশ, নতুন প্রেক্ষাপট, নতুন ঘটনাপ্রবাহ এবং চরিত্রসমূহের মধ্যে দিয়ে! আশা করি, এই সিজনের মতো আগামী সিজনও কুরুলুস উসমান বাংলা সাবটাইটেল সহ আমাদের প্লাটফর্ম উসমান অনলাইন বাংলা থেকে উপভোগ করে আমাদের সমর্থন যুগিয়ে যাবেন।

Ads Blocker Image Powered by Code Help Pro

এড ব্লকার শনাক্ত করা হয়েছে!

প্রিয় দর্শক, আপনি হয়তো 1DM বা অন্য যেকোনো ব্রাউজারে আমাদের বিজ্ঞাপনসমূহ এড়িয়ে যেতে এড ব্লকার ব্যবহার করছেন। এটি বন্ধ করে বা Chrome Browser থেকে সাইটে প্রবেশ করুন, ধন্যবাদ।

Powered By
Best Wordpress Adblock Detecting Plugin | CHP Adblock