মেহমেতিক কুতুলু আমারে বাংলা

মেহমেতিক কুতুলু আমারে ভলিউম ০১ বাংলা সাবটাইটেল

সিজন ০১

এপিসোড ০১

এপিসোডটি দেখতে নীচে যান

এই সিরিজের সব এপিসোড আমাদের ওয়েবসাইটে দেখতে পাবেন

প্রথম বিশ্বযুদ্ধে উসমানীয় সাম্রাজ্যর সৈন্যদের বীরত্ব নিয়ে, ব্রিটিশদের সাথে যুদ্ধের কাহিনী নিয়ে নির্মিত সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে “মেহমেতচিক কুতুল আমারে” কুতুল আমারের সৈন্যরা!

১৯১৪ সালে প্রথম বিশ্বযুদ্ধের জন্য প্রস্তুত একমাত্র স্বপ্নই এই রাজ্যের পুনরুত্থান এবং মুক্তি এবং হৃদয়ে মাতৃভূমির ভালবাসা ছাড়া আর কিছুই নেই। মেহমেত স্বদেশের জন্য কোনও প্রকার ত্যাগ এবং প্রচেষ্টা প্রদর্শন করতে দ্বিধা করেন না। এই উদ্দেশ্যে, তিনি ওসমানিয়াক ব্যাটালিয়নে অংশ নিয়েছেন, যেখানে সুলায়মান মিলিটারি বে অবস্থিত এবং সর্বাধিক দক্ষ সেনা নির্বাচিত হয়েছে, এবং সম্মুখ দিকে যাওয়ার জন্য দুর্দান্ত লড়াই দেখায়।

কুতুল আমরে বিজয়ের ধারাবাহিকতা, যা শেষ মহাকাব্য যা তিনি একটি দুর্দান্ত রাষ্ট্রের আধিপত্যে চলে এসেছিলেন, উত্তেজনা, কর্ম এবং গভীর আবেগের প্রতিটি মুহুর্তকে কেন্দ্র করে মেহমেতের চরিত্রের গল্পটি দর্শকের সাথে দেখা করবেন। এ ছাড়াও, যখন মেহমে্ত দেশের জন্য নিজের জীবন উপস্থাপন করবেন, জিনেপ তাকে ভালবাসবেন এবং তাঁর ভালবাসা একটি গুহায় রচিত একটি প্রেমের গল্প হবে।


সার্ভার ০১

ভিডিও দেখতে সমস্যা হলে বা ডাউনলোড করতে নীচে সার্ভার ০৩-এ যান —

মেহমেতিক কুতুলু আমারে সকল এপিসোড লিংক


সার্ভার ০২

 



সার্ভার ০৩

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।

(বিস্তারিত)
যারা দেখতে পারছেন না, তারা উপরের পন্থাগুলো অনুসরণ করলে, আর সমস্যা হওয়ার কোনো সম্ভাবনা নেই। তবুও শুধুমাত্র বিশেষ প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করুন।
Back to top button